মেহজাবীনের পথেই হাঁটলেন তার ছোটবোন মালাইকা!

মেহজাবীনের পথেই হাঁটলেন তার ছোটবোন মালাইকা!

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী এখন ব্যস্ততম অভিনেত্রী। তার অভিনীত প্রায় কাজগুলো দর্শকমহলে প্রশংসিত। অভিনয়গুণে ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন শক্ত অবস্থানে। একযুগেরও বেশি সময় আগে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়ার কিছুদিন পর ছোটপর্দায় অভিষেক হয় তার। এবার তার মতো সেই একই পথে হাঁটলেন অভিনেত্রীর ছোটবোন মালাইকা চৌধুরী।

মেহজাবীনের ছোটবোন মালাইকাও এবার শোবিজ অঙ্গনে অভিষেক করলেন। একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। নির্মাতা আদনান আল রাজীব ত্বকের রং ফর্সাকারী একটি ক্রিমের বিজ্ঞাপনচিত্র তৈরি করেছেন। তাতেই মডেল হয়েছেন মালাইকা।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে বিজ্ঞাপনচিত্রটি। যা প্রকাশের পর সোশ্যালে শেয়ার করে ছোটবোনকে অভিনন্দন জানিয়েছেন মেহজাবীন। ক্যাপশনে লিখেছেন, ‘মালাইকা চৌধুরী, বিজ্ঞাপনচিত্র দিয়ে ডেব্যু হলো তোমার। অভিনন্দন রইল।’

এছাড়া মেহজাবীনের পোস্টে তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও অভিনন্দন জানিয়েছেন মালাইকাকে। মন্তব্যের ঘরে কেউ বলছেন, মালাইকা দেখতে হুবহু মেহজাবীনের মতো। আবার তাদের দুই বোনকে একসঙ্গে একফ্রেমে দেখার আহ্বানও জানিয়েছেন অনেকে।

প্রায় চার বছর আগে মালাইকা চৌধুরীর সঙ্গে কিছু ছবি প্রকাশ করেছিলেন অভিনেত্রী মেহজাবীন। তখন থেকেই চাউর হচ্ছিল যে, শোবিজে কাজ করবেন মালাইকা। কারও ধারণা ছিল সে ছোটপর্দা নয়, সরাসরি বড় পর্দাতে আসবেন। তবে এবার দেখা গেল বিজ্ঞাপনচিত্র দিয়েই শোবিজে আসলেন মালাইকা।

প্রসঙ্গত, ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হন মেহজাবীন। এরপর ফটোশুট ও মডেলিং দিয়ে ২০১৩ পর্যন্ত কাজ করেন তিনি। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এ পর্যন্ত ৪৪৫টিরও বেশি নাটক ও ৮০টিরও বেশি বিজ্ঞাপনে দেখা গেছে এই অভিনেত্রীকে।